ডিসি গুজব: বেন অ্যাফ্লেক পরিচালিত ‘দ্য ব্যাটম্যান’; সেখানে একাধিক মানব সবুজ লণ্ঠন থাকতে পারে

By | June 30, 2021

2019 সালে “দ্য ব্যাটম্যান” এবং 2020 সালে দুই (বা তার বেশি) সবুজ লণ্ঠন!

ওয়ার্নার ব্রাদার্স ডিসি সিনেমাটিক ইউনিভার্স সম্পর্কে আমরা আজ দুটি বিশাল গুজব পেয়েছি। সান দিয়েগো কমিক কন 2015 এর ঠিক কোণার আশেপাশে, এবং মার্ভেল এবং অন্যান্য বেশ কয়েকটি স্টুডিও এই বছরের কার্যধারার বাইরে বসে থাকার সাথে, এই গুজবগুলির একটি বা উভয়ই আনুষ্ঠানিকভাবে আগামী মাসে গীকডমের সবচেয়ে বড় ইভেন্টে নিশ্চিত করা যেতে পারে।

প্রথমত, ব্যাটম্যান নিজেই বেন অ্যাফ্লেক একক ব্যাটম্যান চলচ্চিত্র পরিচালনা করছেন বলে গুজব রয়েছে, যাকে বলা হয় “দ্য ব্যাটম্যান”। ল্যাটিনো রিভিউ অনুসারে, স্ক্রিপ্টটি ক্রিস টেরিও লিখেছেন, যিনি অ্যাফ্লেকের একাডেমি পুরস্কার বিজয়ী “আর্গো” লিখেছিলেন এবং পাশাপাশি “ব্যাটম্যান বনাম সুপারম্যান: ডন অফ জাস্টিস” এবং উভয় “জাস্টিস লীগ” চলচ্চিত্র লিখেছিলেন।

একক ব্যাটফ্লেক ফিল্মটি 2018 সালের নভেম্বরে মুক্তি পাবে বলে জানা গেছে, মানে এটি মার্ভেলের “ক্যাপ্টেন মার্ভেল”-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। যদি এটি সত্য হয়, আমাদের সম্ভবত নিশ্চিতকরণের জন্য SDCC এর জন্য অপেক্ষা করতে হবে।

 

আজকে আমাদের দ্বিতীয় বড় গুজব হল যে আসন্ন “গ্রিন ল্যান্টার্ন” রিবুট, যেটি 2020 সাল পর্যন্ত আসছে না, তাতে একাধিক মানব সবুজ লণ্ঠন দেখাবে। তার মানে আমরা শুধু হ্যাল জর্ডানকেই দেখব না, জন স্টুয়ার্ট এবং/অথবা সম্ভবত গাই গার্ডনারকেও দেখতে পাব। কোলাইডারের মতে, যিনি খবরটি প্রকাশ করেছিলেন, চলচ্চিত্রটি একটি বিশেষ সবুজ লণ্ঠনের পরিবর্তে গ্রিন ল্যান্টার্ন কর্পসে বেশি মনোযোগ দেবে। মূল প্রতিবেদনটি নির্দিষ্ট করে না, কিন্তু যদি আমাকে অনুমান করতে হয়, আমি সন্দেহ করব যে আমরা “জাস্টিস লীগ” -এ প্রথম হ্যাল জর্ডানকে দেখব, একক গ্রিন ল্যান্টার্ন মুভির সাথে অন্যদের পরিচয় করিয়ে দেব।

ল্যাটিনো রিভিউ বিশ্বাস করে যে ক্রিস পাইনের সাম্প্রতিক গুজব “ওয়ান্ডার ওম্যান”-এ স্টিভ ট্রেভর চরিত্রে অভিনয় করা একটি ভুল হতে পারে এবং তিনি সত্যিই হ্যাল জর্ডানের ভূমিকার জন্য প্রস্তুত, যা কিছু সময়ের জন্য গুজব করা হয়েছে। কিছুক্ষণ আগে, জর্ন মিলারের বাতিল করা জাস্টিস লিগ মুভিতে জন স্টুয়ার্টের ভূমিকায় কমন সংযুক্ত ছিল, কিন্তু তাকে ট্যাটুড ম্যান হিসেবে “সুইসাইড স্কোয়াড” এ কাস্ট করা হয়েছিল, তাই সে টেবিলের বাইরে। টায়ারেস গিবসন অবশ্য স্টুয়ার্ট চরিত্রে অভিনয় করার জন্য ব্যাপক প্রচারণা চালাচ্ছেন, তাই সম্ভবত তিনি এই ভূমিকায় অবতীর্ণ হবেন। এই মুহূর্তে শব্দটি হল ওয়ার্নার ব্রোস. SDCC-তে তাদের দিকে নজর রাখার সম্পূর্ণ সুবিধা নেওয়ার পরিকল্পনা করছে এবং পুরো জাস্টিস লীগকে মঞ্চে নিয়ে আসবে, তাই আমাদের শীঘ্রই এক বা একাধিক ল্যান্টার্ন দেখা উচিত।

বেন অ্যাফ্লেকের ব্যাটম্যান আগামী বছরের “ব্যাটম্যান বনাম সুপারম্যান: ডন অফ জাস্টিস”-এ আত্মপ্রকাশ করবে এবং গ্রিন ল্যান্টার্ন প্রথম 2017-এর “জাস্টিস লীগ”-এ প্রদর্শিত হবে বলে আশা করা হচ্ছে। এবং যদি উপরের গুজবগুলি সত্য হয়, তাহলে “দ্য ব্যাটম্যান” 2019 সালে প্রেক্ষাগৃহে হিট করবে, তার পরের বছর 19 জুন, 2020-এ “গ্রিন ল্যান্টার্ন” রিবুট হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *