টম হল্যান্ড হলেন নতুন স্পাইডার ম্যান!

By | June 10, 2021

[আপডেট: এটি অবশেষে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছে যে স্পাইডার-ম্যান তার প্রথম MCU উপস্থিতি “ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার” এ দেখাবে।]
এছাড়াও, স্বতন্ত্র স্পাইডি সিনেমার জন্য একজন পরিচালক নিয়োগ করা হয়েছে!
অবশেষে ! কয়েক মাস ধরে জল্পনা, গুজব, তরুণ অভিনেতাদের অডিশনের খবর এবং কাস্টিংয়ের কাছাকাছি ঘোষণার পরে যে মার্ভেল এবং সনি ওয়েব-স্লিঙ্গারকে বড় পর্দায় আনতে বাহিনীতে যোগ দেবে, আমরা অবশেষে জানি যে কে হবে নতুন স্পাইডার-ম্যান মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স। আসা বাটারফিল্ড, চার্লি রো, ম্যাথিউ লিন্টজ, চার্লি প্লামার এবং এমনকি চ্যান্ডলার রিগস (“দ্য ওয়াকিং ডেড” থেকে কার্ল) সহ বেশ কয়েকজন তরুণ অভিনেতা এই ভূমিকার জন্য বিতর্কে ছিলেন, কিন্তু শেষ পর্যন্ত, ভূমিকাটি ব্রিটিশদের কাছে চলে গেছে অভিনেতা টম হল্যান্ড (“অসম্ভব”)।

19 বছর বয়সী হল্যান্ড টোবি ম্যাগুইয়ার (যিনি প্রথম কাস্ট করার সময় 26 বছর বয়সী ছিলেন) এবং অ্যান্ড্রু গারফিল্ড (যিনি 28 বছর বয়সী ছিলেন) এর পরে সবচেয়ে কম বয়সী অভিনেতা। ব্যক্তিগতভাবে, আমি আনন্দিত যে তারা আরও কম বয়সে যাচ্ছে, কিন্তু আমি চাইনি যে সে খুব ছোট হোক। যখন হল্যান্ডের নাম প্রথম উত্থাপিত হয়েছিল, অন্য চারজন তরুণ অভিনেতার সাথে, তখন অভিনেতার অনলাইনে একমাত্র ছবি ছিল যখন তিনি অনেক ছোট ছিলেন। তিনি এখন দেখতে কেমন, এই কাস্টিং সম্পর্কে আমার আরও ভাল অনুভূতি রয়েছে। আমার মতে, তারা এটির সাথে খুব কম বয়সে যায়নি। আমি নিজে অভিনেতার পক্ষে কথা বলতে পারি না, তার কোনো কাজ না দেখে, কিন্তু বয়স এবং চেহারা অনুযায়ী, আমি মনে করি এটি বেশ ভাল। এবং হল্যান্ড সম্প্রতি আমাদের দেখিয়েছে যে স্পাইডি খেলার জন্য তার অ্যাথলেটিক দক্ষতা রয়েছে।

এই কাস্টিং নিউজ ছাড়াও, আজ আমরা জেনেছি কে সনি/মার্ভেল যৌথ স্বতন্ত্র “স্পাইডার-ম্যান” ফিল্মটি পরিচালনা করবেন। জন ওয়াটস, যিনি কেভিন বেকন গাড়িটি পরিচালনা করেছিলেন (শঙ্কিত উদ্দেশ্য) “কপ কার” চলচ্চিত্রটি পরিচালনা করবেন। আমি ছবিটি দেখিনি, কিন্তু আমি অনুমান করছি যে ওয়াটস ছবিতে বাচ্চাদের সাথে যথেষ্ট ভালো কাজ করেছে (যারা টাইটুলার পুলিশের গাড়ি চুরি করে) যে সনি এবং মার্ভেল সিদ্ধান্ত নিয়েছিল যে তিনি পিটার পার্কারের হাই স্কুল জীবন পরিচালনা করতে পারবেন। ক্যারিয়ারের প্রথম দিকে ওয়াটস হিসেবে একজন পরিচালককে একটি অদ্ভুত পছন্দ মনে হতে পারে, কিন্তু মনে রাখবেন, “দ্য অ্যামেজিং স্পাইডার-ম্যান” পরিচালনার আগে মার্ক ওয়েবের একমাত্র ফিচার ফিল্ম পরিচালনার কৃতিত্ব ছিল “(500) গ্রীষ্মের দিন।”

টম হল্যান্ডের স্পাইডার-ম্যান প্রথম “ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার”-এ প্রদর্শিত হবে বলে আশা করা হচ্ছে, যা এই মুহূর্তে চিত্রায়িত হচ্ছে এবং 6 মে, 2016-এ প্রেক্ষাগৃহে আসবে৷ রিবুট করা “স্পাইডার-ম্যান” একক চলচ্চিত্রটি 28 জুলাই, 2017-এ প্রেক্ষাগৃহে আসবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *