দুটি নতুন ‘Legend of Zelda’ শিরোনাম 3DS-এ এসেছে!

By | May 20, 2021

যেতে যেতে Hyrule রাজবংশ রক্ষা!

2016 সালের শুরুর দিকে মুক্তি, বিভিন্ন মহাবিশ্বের লিঙ্ক এবং তার বন্ধুরা এখন পর্যন্ত সবচেয়ে অ্যাকশন-প্যাক Zelda ফাইটিং গেম, “Hyrule Warriors”-এ 3DS-এ আসবে। গেমটির 3DS সংস্করণে Wii U সংস্করণে অন্তর্ভুক্ত প্রতিটি চরিত্রের পাশাপাশি DLC অক্ষর অন্তর্ভুক্ত থাকবে। এতে আমার প্রিয় “The Legend of Zelda: Wind Waker”-এর চরিত্রগুলিও থাকবে৷ টেট্রা এবং দ্য কিং অফ রেড লায়ন্স গেমটিতে তাদের প্রথম উপস্থিতি দেখাবে, আমাদের সাথে দুটি নতুন চরিত্র এনেছে গ্যাননের ছোটদের নিয়ে।

যদি আপনি কখনো আসল “হায়রুল ওয়ারিয়র্স” না খেলেন, এখনই নতুন সংস্করণটি বেছে নেওয়ার এবং নতুন লিঙ্কের জীবনযাপন করার সময়।

Nintendo এটা খুব স্পষ্ট করে দিয়েছে যে তারা Zelda Wii U সম্পর্কে কোনো খবর প্রকাশ করবে না, কিন্তু এটি তাদের একটি নতুন, ভিন্ন, LoZ শিরোনাম ঘোষণা করা থেকে বিরত করেনি যা শীঘ্রই 3DS-এ আসছে: “The Legend of Zelda: Triforce Heroes। ” নতুন শিরোনামটি “দ্য লিজেন্ড অফ জেলদা: ফোর সওয়ার্ডস অ্যাডভেঞ্চারস” -এর অনুরূপ, কিন্তু এবার মাত্র তিনজন নায়ক।

নতুন গেমটি লিঙ্কের অ্যাডভেঞ্চার অনুসরণ করে এবং দুটি লুক-এ-লাইক, একটি নীল এবং একটি লাল লিঙ্ক, যখন তারা হাইরুলের দেশগুলিতে শত্রুদের সাথে লড়াই করে এবং “The Legend of Zelda: A Link to” এর শিল্প শৈলীতে পাজল সমাধান করে অতীত.” যারা একা অ্যাডভেঞ্চার করতে পছন্দ করেন তাদের জন্য, দুটি AI ব্লু লিঙ্ক এবং রেড লিঙ্কের কাজগুলি গ্রহণ করবে এবং খেলোয়াড়কে তাদের প্রয়োজনের পরিস্থিতিতে সাহায্য করবে, কিন্তু, যারা বন্ধুদের সাথে খেলার জন্য লিঙ্ক করে, খেলোয়াড়রা বন্ধুদের সাথে দু: সাহসিক কাজ করতে পারে। স্থানীয়ভাবে বা তারা একটি অনলাইন মাল্টিপ্লেয়ারের মাধ্যমে খেলতে পারে, যে কোনো জেল্ডা শিরোনামের প্রথম অনলাইন মাল্টিপ্লেয়ার।

“The Legend of Zelda” ব্যক্তিগতভাবে আমার সর্বকালের প্রিয় ভিডিও গেম সিরিজ, এবং আমি অবশ্যই আমার Zelda সংগ্রহে এই দুটি নতুন শিরোনাম যোগ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *